সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট টেস্টের আগে বাংলাদেশ দলে বড় দুঃসংবাদ

ডেইলি সিলেট ডেস্ক ::

শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে কাল মুখোমুখি হবে বাংলাদেশ। এর আগে টাইগার শিবিরে বড় দুঃসংবাদ। পিঠের ব্যথায় ভুগছেন দলের বাঁহাতি পেসার শরিফুল ইসলাম। এ অবস্থায় আগামীকাল শুরু হতে যাওয়া ম্যাচটিতে তার খেলা নিয়ে আছে সংশয়।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজ জাতীয় দলের অনুশীলনে শরিফুলকে দেখা যায়নি। জানা গেছে, চট্টগ্রামে ওয়ানডে সিরিজ শেষে তিনি দলের সঙ্গে সিলেট না এসে ঢাকায় গিয়েছেন। সেখানে তার স্ক্যান করানো হয়। স্ক্যানে কোনো চিড় ধরা পড়েনি।

আজ সন্ধ্যার ফ্লাইটে শরিফুলের সিলেটে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা। এদিকে গত অক্টোবর থেকেই টানা খেলছেন এ পেসার। ভারতে ওয়ানডে বিশ্বকাপের পর ঘরের মাঠে নিউজিল্যান্ড সিরিজে দুটি টেস্ট খেলেছেন। নিউজিল্যান্ড সফরেও সব ম্যাচ খেলেছেন তিনি।

সেই সিরিজ শেষে দুই সপ্তাহের বিশ্রামের পর বিপিএল দিয়ে খেলায় ফিরেছেন শরিফুল। এরপর শ্রীলংকার বিপক্ষে টি-২০ ও ওয়ানডে সিরিজের সব ম্যাচ খেলেছেন এ পেসার। টানা খেলার ধকলেই হয়তো প্রিয় সংস্করণ টেস্টের আগে এসে হোঁচট খেলেন দলের অন্যতম ভরসা।

গত বছর শরিফুল ছিলেন টেস্টে বাংলাদেশের সবচেয়ে সফল বোলার। ৮ ইনিংসে সর্বোচ্চ ১২ উইকেট নেন এই বাঁহাতি। সব মিলিয়ে ৯ টেস্টে শরিফুলের শিকার ২০ উইকেট। এদিকে সিলেটে আজ বাংলাদেশ দলের অনুশীলনে ওপেনার জাকির হাসান বাঁ হাতের তর্জনিতে চোট পান। তার সর্বশেষ অবস্থা এখনো জানা যায়নি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: